মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুভ সংঘ টঙ্গী থানা শাখার যাত্রা শুরু

0
168
মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুভ সংঘ টঙ্গী থানা শাখার যাত্রা শুরু
মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুভ সংঘ টঙ্গী থানা শাখার যাত্রা শুরু

আবু সালেহ মুসাঃ করোনাকালীন সময়ে মাস্ক ব্যবহারে জন সাধারণকে উদ্ধুদ্ধ করে মাস্ক বিতরণের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো কালের কন্ঠ শুভ সংঘ টঙ্গী থানা শাখা। একই সাথে ঘোষণা করা হয় কমিটির।

গাজীপুর জেলায় অবস্থিত দেশের প্রসিদ্ধ শিল্প নগরী টঙ্গীতে আনুষ্ঠানিকভাবে মাস্ক বিতরণ ও কমিটি ঘোষণার মধ্য দিয়ে ২৪ শে আগস্ট রোজ মঙ্গলবার যাত্রা শুরু করে কালের কন্ঠ শুভ সংঘ টঙ্গী থানা শাখা। এ সময় টঙ্গী সরকারি কলেজের সামনে থেকে শুরু হয় এ কর্মসূচির। যা সফিউদ্দীন রোড, কলেজ রোড ঘুরে শেষ হয় মোক্তার বাড়ি এলাকায়। এছাড়া একই সময় গঠিত হয় ২৩ সদস্যবিশিষ্ট কমিটির। কমিটির ঘোষণার সময় উপস্থিত ছিলেন গাজীপুর কালের কন্ঠ শুভ সংঘের উপদেষ্টা ও স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ শামীম, কালের কন্ঠ শুভ সংঘ গাজীপুর জেলার সভাপতি মুসাফির ইমরান, জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন টঙ্গী শাখার সমন্বয়ক রকি মাহফুজ।

কমিটিতে আবু সালেহ মুসা কে সভাপতিওবাইদুল ইসলাম রাসেল কে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে গঠন করা হয় ২৩ সদস্যবিশিষ্ট কমিটি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি ইনজামাম উল হক তুষার ও সোলাইমান অপু, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর ও মোঃ সেলিম আহসান পাখি, সাংগঠনিক সম্পাদক কুতুবুল ইসলাম রাজন ও সহ সাংগঠনিক সম্পাদক নুসরাত জাহান নওরীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসনিম জাহান নওশীন, অর্থ সম্পাদক জান্নাত আলম এশা, দপ্তর সম্পাদক মোঃ ইমাম হোসাইন, সহ দপ্তর সম্পাদক মোঃ বাপ্পি, আইন বিষয়ক সম্পাদক মোঃ শামীম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জাহিদ হাসান, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ মেহেদি হাসান, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রেশমা খাতুন। এছাড়াও অন্যান্য কার্যকরী সদস্য হিসেবে আছেন মোঃ ত্বাহা ইয়াসিন, মোঃ আমজাদ হোসেন, সুলতানা রাজিয়া, হুমাইয়ারা আনজুম নিসা, ফাহিম আল মামুন, মাহতাব হোসাইন, মোঃ মোমিন হোসাইন, মোঃ সাজেদুল ইসলাম মারুফ।
এছাড়া উপদেষ্টা হিসেবে সাথে ছিলেন টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের সম্মানিত অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যাপক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক মোঃ মাহবুবুল আলম, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যাপক আবু জাফর আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here