প্রতীতি বিতর্ক সংঘের পুরস্কার বিতরণ

0
255
প্রতীতি বিতর্ক সংঘের পুরস্কার বিতরণ
প্রতীতি বিতর্ক সংঘের পুরস্কার বিতরণ

আবু সালেহ মুসা:

প্রতীতি শব্দের মানে বিশ্বাস। সেই বিশ্বাসকে সঙ্গী করে ১৪ ই মে ২০২০, করোনাকালীন সময়ে যাত্রা শুরু করে প্রতীতি বিতর্ক সংঘ। প্রতিষ্ঠা পরবর্তী সময়ের পর গত বছরের ন্যায় এ বছরেও পালন করছে প্রতীতি বিতর্ক সংঘ বার্ষিক পুরস্কার বিতরণ উৎসব এর।

২০২০ এর ১৪ ই মে মাত্র ৬ জন মিলে যাত্রা শুরু করে প্রতীতি বিতর্ক সংঘ। সেই সংঘের এখন বর্তমান সদস্য ৭৭ জন। মাত্র ২০ মাসেই সংগঠনটি আয়োজন করেছে ১২ টি সফল অনলাইন আয়োজন ও ১টি অফলাইন আয়োজন। তারই ধারাবাহিকতায় ২০২০ এর ডিসেম্বরে আয়োজিত হয় বার্ষিক পুরস্কার বিতরণ উৎসব এর। ২০২১ এর আয়োজন বিলম্বিত হয়ে ২০২২ এর জানুয়ারী মাসে আয়োজন করতে যাচ্ছে। মোট ১৪ তম আয়োজন হচ্ছে সংগঠনটির। গাজীপুরের টঙ্গীতে এই আয়োজনে অংশ নিতে ইতোমধ্যে সিলেট, কুষ্টিয়া, বগুড়া, রাজশাহী অঞ্চল থেকে বিতার্কিকরা আসার ইচ্ছে পোষণ করেছে।

আয়োজনে সেরা সদস্য,সেরা বিতার্কিক ও অন্তঃ বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতার স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের চ্যাম্পিয়নদেরকে পুরস্কৃত করা হবে। স্কুল-কলেজ পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বগুড়ার বিতার্কিক মেশফাত আরা মাইশা, বিশ্ববিদ্যালয় পর্যায়ে সিলেটের প্রিয়া দেব, সেরা বিতার্কিক খেতাব অর্জন করেছে সিলেটের শামস আবিরুজ্জামান ও সেরা সদস্য হয়েছে বগুড়ার মেশফাত আরা মাইশা।

আগামী ২৭ ই জানুয়ারী গাজীপুরের টঙ্গীর, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে আয়োজিত হচ্ছে অনুষ্ঠানটি। এতে সভাপতিত্ব করবেন প্রতীতি বিতর্ক সংঘের সভাপতি মীর পারভেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here