মির্জাপুরে মাটিবাহী ড্রামট্রাকে কেঁড়ে নিলো প্রবাসী জুলহাসের প্রাণ

0
658
মোঃ জুলহাস সিকদার
মোঃ জুলহাস সিকদার

সাব্বির হোসেন, টাংগাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইল মির্জাপুরে মাটিবাহী গাড়ি (ড্রামট্রাক)-মোটরসাইকেল দূর্ঘটনায় প্রবাসী মোঃ জুলহাস সিকদার নিহত হয়েছেন। ড্রামট্রাকের চাকার নিচে পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন তিনি। ঘটনাটি গতকাল রাত ১০.৩০ মিনিটের দিকে ঘটেছে বলে জানা গেছে।
জুলহাস সিকদার (৩৫) মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের মোঃ আফজাল সিকদারের ছোট ছেলে।

স্থানীয়রা জানান, পাঁচগাও হোসেন মার্কেট এলাকায় পুকুরপাড়ে (২৬ ফেব্রুয়ারি) শনিবার রাত আনুমানিক ১০.৩০ মিনিটের দিকে পূর্বদিক থেকে মাটিভরা ড্রামট্রাক আসার সময় জুলহাস তার মোটরসাইকেল নিয়ে পাশ কাটিয়ে যাবার সময় রাস্তার পাশে থাকা খেঁজুর গাছের সাথে মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে চালক (জুলহাস) ডানদিকে পড়ে গিয়ে ড্রামট্রাকের চাকার নিচে পৃষ্ঠ হয়ে সাথে সাথেই মারা যান। মোটরসাইকেলের পিছনে বসা অপর আরোহী রাস্তা থেকে বামদিকে পড়ে গিয়ে কোনরকম প্রানে রক্ষা পায়।

জুলহাস সিকদার সৌদি আরব প্রবাসী ছিলেন। গত ১০ দিন আগে প্রবাস হতে ৩ মাসের জন্য দেশে আসছিলেন।

মির্জাপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ড্রামট্রাকটি জব্দ করে, তবে ড্রাইভারকে আটক করা যায়নি বলে তারা জানান। লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে বলেও পুলিশ নিশ্চিত করেন।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জুলহাস সিকদারের এমন করুন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here