নানা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার এক কিশোরী

0
74
ধর্ষণ - প্রতীকী ছবি
ধর্ষণ - প্রতীকী ছবি

নানা বাড়িতে বেড়াতে এসে ১৬ বছরের এক কিশোরী ধর্ষিত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (১৮ আগস্ট) ভোরে রক্তাক্ত ও সজ্ঞাহীন অবস্থায় তার নানা বাড়ির সামনে একটি ফাঁকা জায়গা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর গ্রামের বোর্ডের বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

ধর্ষিতার নানা আব্দুল জব্বার বলেন, পার্শ্ববর্তী ভুরুঙ্গামারীর উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের ডীপেরহাট থেকে নাতনি মঙ্গলবার (১৭ আগস্ট) আমার বাড়ি রতনপুর বোর্ডের বাজার এলাকায় বেড়াতে আসে। ওইদিন রাতের খাবার শেষে সে তাদের সঙ্গে ঘুমায়। হঠাৎ রাত ২টার দিকে তারা ঘুম থেকে জেগে দেখেন সে বিছানায় নেই।
পরে তারা খুঁজতে বের হন। এক পর্যায়ে বুধবার ভোরে বাড়ির সামনে পুকুরের পাশে একটি ফাঁকা জায়গায় তাকে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাই।

জ্ঞান ফিরে কিশোরী জানিয়েছে, রায়গঞ্জ ইউনিয়নের রতনপুরের গাছীরখামার এলাকার আব্দুস ছালামের ছেলে আল-আমীন (২৭) তাকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে গেছে।
এ অবস্থায় পরিবারের লোকজন সকালে তাকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অতিরিক্ত রক্তক্ষরণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, ধর্ষণের শিকার কিশোরী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি আছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here