মির্জাপুরে ৮ ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহণ অনুষ্ঠিত

0
226
মির্জাপুরে ৮ ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহণ অনুষ্ঠিত
মির্জাপুরে ৮ ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহণ অনুষ্ঠিত

সাব্বির হোসেন, টাংগাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পঞ্চম ধাপে অনুষ্ঠিত আট ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী জনপ্রতিনিধিদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রশাসন মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে টাঙ্গাইলের জেলা প্রশাসক (ডিসি) মোঃ আতাউল গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইল-৭ আসনের এমপি খান আহমেদ শুভ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

এ সময় মির্জাপুর উপজেলার আট ইউপি যথাক্রমে মহেড়া, জামুর্কী, বানাইল, আনাইতারা, উয়ার্শী, ভাতগ্রাম, গোড়াই ও বাঁশতৈল ইউনিয়নের চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান টাঙ্গাইলের ডিসি মোঃ আতাউল গনি। সেই সঙ্গে নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ হাফিজুর রহমান।

শপথ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মীর শরীফ মাহমুদ,সরকারি কমিশনার ভূমি মোঃ জুবায়ের হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, মির্জা শামীম আক্তার শিফা, উপজেলার বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মির্জাপুরের ইতিহাসে এই প্রথমবার ইউপি চেয়ারম্যান-মেম্বাররা নিজ উপজেলায় শপথগ্রহণ করলেন। এর আগে সব সময় টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে শপথ নিতে হতো। কিন্তু এবার খান আহমেদ শুভ এমপির প্রচেষ্টায় মির্জাপুরে শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here